বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর ফ্রিজটি যদি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় তাহলে নিরাপত্তা ঝুঁকি কি?
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

ফ্রিজটি যদি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় তাহলে নিরাপত্তা ঝুঁকি কি?

2023-12-12

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর ফ্রিজটি যদি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় তাহলে নিরাপত্তা ঝুঁকি কি?

ফ্রিজটি যদি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় তাহলে নিরাপত্তা ঝুঁকি কি?

রেফ্রিজারেটর সুপারমার্কেট রেফ্রিজারেশনের জন্য একটি অপরিহার্য সরঞ্জাম, কিন্তু আমরা সবাই জানি যে যে কোন পণ্যের একটি সেবা জীবন আছে, রেফ্রিজারেটর ব্যতিক্রম নয়,একটি নির্দিষ্ট সেবা জীবন বেশী ব্যবহার অব্যাহত থাকবে কিছু নিরাপত্তা ঝুঁকি আনতে হবে.


ফ্রিজারে দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হলে নিরাপত্তা ঝুঁকি কি হতে পারেঃ

1, রেফ্রিজারেটর ব্যবহারের সময় খুব দীর্ঘ, লাইন অনিবার্যভাবে ধীরে ধীরে বয়স হবে, রেফ্রিজারেন্ট ফুটো করা সহজ, এবং তারপর ফুটো প্রবণ, প্রাকৃতিক এবং অন্যান্য বিপজ্জনক অবস্থার,রেফ্রিজারেন্টের ফুটো মারাত্মক পরিবেশ দূষণের কারণ হবে, এবং লাইনের বয়স্কতা শর্ট সার্কিট এবং অন্যান্য ঘটনা সৃষ্টি করবে, যার ফলে রেফ্রিজারেটরের বিস্ফোরণ এবং আগুন হবে।

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজটি যদি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় তাহলে নিরাপত্তা ঝুঁকি কি?  0

গ্রিন অ্যান্ড হেলথ মাল্টি ডেক ওপেন চিলার

https://www.commercialdisplayfreezer.com/supplier-43302-multi-deck-open-chiller. https://www.commercialdisplayfreezer.com/supplier-43302-multi-deck-open-chiller. https://www.commercialdisplayfreezer.com/supplier-43302-multi-deck-open-chiller. https://www.commercialdisplayfreezer.com/supplier-43302-multi-deck-open-chiller.

 

2, রেফ্রিজারেটর দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা হয়, রেফ্রিজারেশন প্রভাব অবশ্যই খারাপ এবং খারাপ হয়ে যাবে, এবং শক্তি খরচ বৃদ্ধি হবে,কারণ দীর্ঘমেয়াদী ব্যবহারের রেফ্রিজারেটর রেফ্রিজারেশন গতি উল্লেখযোগ্যভাবে হ্রাস শুরু, এবং একবার রেফ্রিজারেশন সময় খুব দীর্ঘ হয়, এটি রেফ্রিজারেটর প্রয়োজন আরো বিদ্যুৎ খরচ করতে হবে।

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজটি যদি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় তাহলে নিরাপত্তা ঝুঁকি কি?  1

3, ফ্রিজের সিলিংও খারাপ হবে, মূলত ফ্রিজের সিলিংয়ে প্রতিফলিত হবে। বাড়িতে রেফ্রিজারেটরের মতো, যদি এই জাতীয় পণ্যগুলির সিলিং ভাল না হয়,হিমায়ন প্রভাব আরও খারাপ হবে, এবং খারাপ সিলিং সহজেই খাদ্যের অবনতির দিকে পরিচালিত করে।

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজটি যদি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় তাহলে নিরাপত্তা ঝুঁকি কি?  2

 

4, কম্প্রেসার এর গোলমাল উচ্চতর হয়ে যায়, রেফ্রিজারেটরের বয়স সঙ্গে, রেফ্রিজারেটরের কম্প্রেসার ধীরে ধীরে বয়স হবে,যা কমপ্রেসার এর কাজ দক্ষতা কম হয়ে যায়, আর শব্দটা আরও বেশি করে শোনা যাচ্ছে।

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজটি যদি দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় তাহলে নিরাপত্তা ঝুঁকি কি?  3

সবুজ স্বাস্থ্য এয়ার কুলিং উল্লম্ব মাল্টি ডেক রেফ্রিজারেটর।

1. ট্রেন্ডি ডিজাইন চেহারা. বায়ু শীতল সিস্টেম.

2মানবিক নকশা পণ্য প্রদর্শন প্রভাব বৃদ্ধি করে এবং গ্রাহকদের জন্য কেনাকাটার সময় পণ্য বাছাই করা সুবিধাজনক করে তোলে।

3বৃহত্তর evaporator তাপ বিনিময় ফ্রিকোয়েন্সি বৃদ্ধি, যা তাপমাত্রা অনেক কম এবং আরো দ্রুত হ্রাস করা হয়, এবং একই সময়ে, আরো শক্তি সঞ্চয় করা।

4. ইউরোপীয় শৈলী বায়ু পর্দা হিমায়ন ক্যাবিনেট, ব্যাক ব্লো গঠন প্রয়োগ

5. প্রাকৃতিক বায়ু ডিফ্রোস্টিং দ্বারা বৈদ্যুতিক শক্তি অনেক সংরক্ষণ করা হয়. নাইট শক্তি সংরক্ষণ পর্দা রাতের ব্যবহার এবং অন্যান্য অপারেটিং ঘন্টা জন্য সজ্জিত করা হয়.

6ক্যাবিনেটের স্থিতিশীলতা এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করার জন্য শীতল সিস্টেম এবং নিয়ন্ত্রণ ডিভাইসের উপাদানগুলি সারা বিশ্বের বিখ্যাত ব্র্যান্ডের পণ্যগুলি ব্যবহার করে।

https://www.commercialdisplayfreezer.com/sale-11676282-সুপারমার্কেট-ওপেন-কুলার-রিমোট-কম্প্রেসার-এয়ার-কুলিং-উপনির্দিষ্ট-মাল্টি-ডেক-রিফ্রিজারেটর.html

 

সবুজ ও স্বাস্থ্যকোম্পানী দশ বছরেরও বেশি সময় ধরে বাণিজ্যিক রেফ্রিজারেশন সরঞ্জাম নিযুক্ত করা হয়েছে। আমরা একটি পেশাদারী প্রস্তুতকারকের যে কাস্টমাইজড সেবা প্রদান করতে পারেন,যাতে আপনি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের দাম ব্যবহার করে সবচেয়ে সন্তোষজনক পণ্য কিনতে পারেন.

www.commercialdisplayfreezer.com

 

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.