বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর স্থির ফ্রিকোয়েন্সি এবং বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের পার্থক্য কী? কোনটা ভালো?
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

স্থির ফ্রিকোয়েন্সি এবং বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের পার্থক্য কী? কোনটা ভালো?

2023-03-10

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর স্থির ফ্রিকোয়েন্সি এবং বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের পার্থক্য কী? কোনটা ভালো?

স্থির ফ্রিকোয়েন্সি এবং বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের পার্থক্য কী?কোনটা ভালো?

 

 

রেফ্রিজারেটর দৈনন্দিন জীবনের সবচেয়ে সাধারণ গৃহস্থালী যন্ত্রপাতিগুলির মধ্যে একটি, এটি প্রধানত দুটি প্রকারে বিভক্ত: ফ্রিকোয়েন্সি রূপান্তর এবং নির্দিষ্ট ফ্রিকোয়েন্সি।সাম্প্রতিক বছরগুলিতে, ফ্রিকোয়েন্সি রূপান্তর প্রযুক্তির ক্রমাগত বিকাশ এবং উন্নতির সাথে, বাণিজ্যিক ফ্রিজারগুলি ধীরে ধীরে বৈদ্যুতিন সংকেতের মেরু বদল প্রযুক্তি প্রয়োগ করেছে, যা হিমায়ন এবং শক্তি সঞ্চয় উভয় ক্ষেত্রেই ভাল কাজ করে।

 

অনেক ভোক্তা বাণিজ্যিক ফ্রিজার কেনার সময় কীভাবে চয়ন করবেন তা জানেন না এবং প্রায়শই ফ্রিকোয়েন্সি রূপান্তর এবং নির্দিষ্ট ফ্রিকোয়েন্সির মধ্যে লড়াই করে।প্রকৃতপক্ষে, বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটর এর প্রযুক্তিগত শ্রেষ্ঠত্ব আছে, কিন্তু ঐতিহ্যগত স্থির ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটরের মূল্য সুবিধা রয়েছে, দুই ধরণের রেফ্রিজারেটর বিভিন্ন সংরক্ষণের চাহিদা পূরণ করতে পারে।তাই রেফ্রিজারেটর কীভাবে বেছে নেবেন, গুণমান ও দামই মুখ্য।

 

সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, পরিবর্তনশীল ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটর কিনুন বা ফিক্সড ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটর নিজের প্রকৃত চাহিদা অনুযায়ী বেছে নিতে হবে।আসুন পার্থক্যগুলি দেখি:

 

বৈদ্যুতিন সংকেতের মেরু বদলরেফ্রিজারেটর:

 

কম্প্রেসারের গতি সামঞ্জস্য করা যেতে পারে।এটি ফ্রিকোয়েন্সি রূপান্তর কম্প্রেসার ব্যবহার করে, এবং ফ্রিজ নিয়ন্ত্রণ ব্যবস্থায় ফ্রিকোয়েন্সি রূপান্তর নিয়ামক যোগ করে, কম্প্রেসারের গতি পরিবর্তন করে রেফ্রিজারেটরের শীতল ক্ষমতা পরিবর্তন করতে পারে।যখন রেফ্রিজারেটরের লোড বড় হয়, তখন কম্প্রেসারটি উচ্চ গতিতে কাজ করতে পারে এবং দ্রুত শীতল করার জন্য কম্প্রেসারের কুলিং ক্ষমতা বড়।যখন রেফ্রিজারেটরের লোড কম থাকে, তখন কম্প্রেসার কম গতিতে কাজ করতে পারে।এই সময়ে, কম্প্রেসার কুলিং ক্ষমতা ছোট, যা রেফ্রিজারেটরের শুরুর সময় কমাতে পারে এবং ফ্রিজের পরিষেবা জীবনকে ব্যাপকভাবে প্রসারিত করতে পারে।

 

বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটর রেফ্রিজারেটরের তাপমাত্রা নিয়ন্ত্রণকে আরও নির্ভুল এবং স্থিতিশীল করতে পারে, খাবারের তাপমাত্রার প্রভাবকে ছোট করে এবং খাবারের জলের ক্ষতি কমাতে পারে।যেহেতু শীতল করার ক্ষমতা সামঞ্জস্য করা যেতে পারে, অপ্রয়োজনীয় শক্তি খরচ এড়াতে এবং শক্তি খরচ কমাতে রেফ্রিজারেটরের শীতল ক্ষমতা রেফ্রিজারেটরের লোডের সাথে ভালভাবে মিলিত হতে পারে।

 

সর্বশেষ কোম্পানির খবর স্থির ফ্রিকোয়েন্সি এবং বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের পার্থক্য কী? কোনটা ভালো?  0

 

স্থির ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটর:

 

কম্প্রেসারের গতি স্থির করা হয়, সাধারণত 295O-3 OOO মোড়ে।সেট তাপমাত্রায় পৌঁছে গেলে, কম্প্রেসার চলমান বন্ধ করে দেয়।যখন তাপমাত্রা একটি নির্দিষ্ট স্তরে বৃদ্ধি পায়, তখন কম্প্রেসার শুরু হয়।এটা কম্প্রেসার স্টপ বা তাপমাত্রা নিয়ন্ত্রণ শুরু মাধ্যমে হয়, খাদ্যের উপর বারবার তাপমাত্রা প্রভাব, তাপমাত্রা নিয়ন্ত্রণ সঠিকতা বৈদ্যুতিন সংকেতের মেরু বদল এক চেয়ে খারাপ.ফিক্সড-ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটর তাপমাত্রা নিয়ন্ত্রণ উপলব্ধি করতে কম্প্রেসারের স্টপ এবং স্টার্টের উপর নির্ভর করে।

 

যোগ করা:

 

  • তাপমাত্রা নিয়ন্ত্রণ:

◆ বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের কম্প্রেসার রেফ্রিজারেটরের রেফ্রিজারেশনের চাহিদা অনুযায়ী ঘূর্ণন গতি সামঞ্জস্য করতে পারে।এটি রেফ্রিজারেটরের অভ্যন্তরীণ তাপমাত্রার স্থিতিশীলতা নিশ্চিত করতে তাপমাত্রার সঠিক নিয়ন্ত্রণ অর্জন করতে পারে, তাই সংরক্ষণের প্রভাব ভাল।

 

◆ ফিক্সড-ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটর কারণ কম্প্রেসারের শক্তি ধ্রুবক, তাই শীতল করার ক্ষমতার আউটপুটও ধ্রুবক।এটিতে তুলনামূলকভাবে দুর্বল তাপমাত্রা নিয়ন্ত্রণ রয়েছে, রেফ্রিজারেটরের ভিতরের তাপমাত্রা ভারসাম্যপূর্ণ নয় এবং সংরক্ষণের প্রভাব দুর্বল।

 

সর্বশেষ কোম্পানির খবর স্থির ফ্রিকোয়েন্সি এবং বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের পার্থক্য কী? কোনটা ভালো?  1

 

  • শক্তি সঞ্চয়:

◆ বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের অপারেশন প্রক্রিয়ায় গৃহীত ফ্রিকোয়েন্সি রূপান্তর প্রযুক্তি সঠিকভাবে রেফ্রিজারেটরের কম্প্রেসারের গতি নিয়ন্ত্রণ করতে পারে এবং তুলনামূলকভাবে বিদ্যুৎ সাশ্রয় করতে পারে।

 

◆ স্থির ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটর অভ্যন্তরীণ তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে কম্প্রেসারের স্টপ এবং স্টার্টের উপর নির্ভর করে, তাই কম্প্রেসার শুরু করার সময় শক্তি খরচ বেশি হয়।

 

  • অপারেশন নয়েজ:

◆ বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের কম্প্রেসার ঘন ঘন শুরু করার প্রয়োজন হয় না, তাই শব্দ উৎপন্ন হয় কম।

 

◆ ফিক্সড ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটর এর কম্প্রেসার অপারেশন প্রক্রিয়ার মধ্যে ঘন ঘন শুরু হয়, আরো শব্দ উত্পাদন.

 

সর্বশেষ কোম্পানির খবর স্থির ফ্রিকোয়েন্সি এবং বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের পার্থক্য কী? কোনটা ভালো?  2

 

  • দাম

ফ্রিকোয়েন্সি ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটর কারণ প্রযুক্তি আরও উন্নত, আরও বুদ্ধিমান, তাই দাম বেশি।কিন্তু কাজের দক্ষতা বেশি, তাই এটি আরও বিদ্যুৎ এবং শক্তি সঞ্চয় করতে পারে।

 

  • সেবা জীবনের দিক:

ফিক্সড-ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটরের কম্প্রেসারকে ঘন ঘন শুরু এবং বন্ধ করতে হবে এবং ক্রমাগত চলতে হবে।কিন্তু বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের কম্প্রেসার ঘন ঘন শুরু এবং বন্ধ করার প্রয়োজন নেই, তাই পরিধান ছোট, তুলনামূলকভাবে বলতে গেলে, ফ্রিকোয়েন্সি রূপান্তর ফ্রিজের পরিষেবা জীবন দীর্ঘ।

 

উপরে ফ্রিকোয়েন্সি কনভার্সন রেফ্রিজারেটর এবং ফিক্সড ফ্রিকোয়েন্সি রেফ্রিজারেটরের মধ্যে পার্থক্য, আপনি কি বুঝতে পেরেছেন?আপনার প্রকৃত চাহিদা একত্রিত করতে হবে, কিনতে স্পষ্টভাবে পার্থক্য.

 

সর্বশেষ কোম্পানির খবর স্থির ফ্রিকোয়েন্সি এবং বৈদ্যুতিন সংকেতের মেরু বদল রেফ্রিজারেটরের পার্থক্য কী? কোনটা ভালো?  3

 

আমাদের কোম্পানি সব ধরণের রেফ্রিজারেশন সরঞ্জাম উত্পাদন করে, ডিসপ্লে রেফ্রিজারেটর এবং কোল্ড স্টোরেজ ইনভার্টার প্রযুক্তি ব্যবহার করা যেতে পারে।পরামর্শ এবং অর্ডার সবাইকে স্বাগতম!

 

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.