বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার

2023-08-27

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার

তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার

ফ্রিজার এবং অন্যান্য মাল্টি-ডোর কুলারগুলি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা হয়, আমরা দেখতে পাব যে দরজার সিল বার্ধক্য এবং অন্যান্য সমস্যা হতে পারে, ফলে ফ্রিজারের সিল করা কমে যায় এবং ঠান্ডা বাতাস বেরিয়ে যায়।এইভাবে শক্তি খরচ বৃদ্ধি, খাদ্য হিমায়ন প্রভাবিত.এই ঘটনার জন্য, কয়েকটি সতর্কতা রয়েছে।

সর্বশেষ কোম্পানির খবর তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার  0

প্রথমত, যখন আমরা একটি দীর্ঘ সময় ফ্রিজার এবং অন্যান্য মাল্টি-ডোর ফ্রিজার ব্যবহার করি, তখন ক্যাবিনেটের দরজার সীলটি বার্ধক্য হয়ে গেছে একটি নতুন সীল দিয়ে একটি সময়মত পদ্ধতিতে প্রতিস্থাপন করা উচিত।মন্ত্রিসভা দরজা সীল বিকৃতি সামান্য হয়, পৃষ্ঠ সোজা না, চৌম্বক দরজা সীল screws স্থির করা যেতে পারে আলগা, প্যাড নীচের ফাঁক পাতলা রাবার মধ্যে, এবং তারপর screws পুনরায় আঁট.যদি দরজাটি বন্ধ থাকে এবং বাক্সটি সমান্তরাল না হয়, আপনি স্থির বাক্সের দরজা বন্ধনী (বা উপরের এবং নীচের দরজার ফ্রেমের পিভট) সামঞ্জস্য করতে পারেন, যতদূর সম্ভব সামঞ্জস্য করতে বক্সের দরজা বন্ধ এবং বাক্সটি সমান্তরাল বাক্স

সর্বশেষ কোম্পানির খবর তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার  1

গ্রিন অ্যান্ড হেলথ ড্যাজল ব্ল্যাক চিলার ফুল স্ক্রিন ডিসপ্লে ক্যাবিনেট

https://www.commercialdisplayfreezer.com/sale-12648618-1200l-commercial-display-freezer-five-layer-black-swing-glass-door-beer-refrigerator-2-to-10-degree.html

এবং যেহেতু ফ্রিজার ডোর সিলের একটি নির্দিষ্ট চৌম্বকীয় শক্তি রয়েছে, তাই দরজার সীলটি লোহার শেভিং বা লৌহঘটিত খাদ পাউডার শোষণ করা সহজ, যাতে ক্যাবিনেটের দরজা বন্ধ করা কঠোর নয় এবং দরজার সীলটি ছিঁড়ে যেতে পারে, আমরা দেখতে পেয়েছি যে এটি প্রপঞ্চ একটি ন্যাকড়া সঙ্গে একটি সময়মত পদ্ধতিতে ব্যবহার করা উচিত লোহার শেভিং এবং ধাতু পাউডার দূরে মুছা হবে.এবং মুখের মধ্যে অবশিষ্ট জল মন্ত্রিসভা দরজা সীল প্রান্ত মোছার সময়, মুখের সীল প্রান্ত উপর ঘুরিয়ে সতর্কতা অবলম্বন করুন, একটি পরিষ্কার নরম কাপড় দিয়ে আলতো করে পরিষ্কার মুছা, মন্ত্রিসভা দরজা সীল ভাঙ্গবেন না।যখন ফ্রিজারটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা হয় না, তখন দরজার সিলের উপর অল্প পরিমাণে ট্যালকম পাউডার দিয়ে প্রলেপ দেওয়া যেতে পারে, এটি শুকিয়ে রাখুন এবং এটি একটি বায়ুচলাচল এবং শীতল জায়গায় রাখুন।

সর্বশেষ কোম্পানির খবর তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার  2সর্বশেষ কোম্পানির খবর তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার  3

যাতে ফ্রিজার এবং অন্যান্য মাল্টি-ডোর ফ্রিজার ব্যবহারে সমস্যা কম হয় এবং ফ্রিজার সিলগুলির সমস্যাগুলির কারণে হিমায়ন প্রভাব এবং ফ্রিজারের শক্তি খরচকে প্রভাবিত করবে না, যা আমাদের জন্য খুব দরকারী।

সর্বশেষ কোম্পানির খবর তিন-দরজা ফ্রিজার ক্যাবিনেট দরজা সিল সতর্কতা_সুবিধে দোকান ফ্রিজার  4

https://www.commercialdisplayfreezer.com/sale-28656584-exquisite-appearance-commercial-bar-fridge-beer-cooler-freezer-chiller-for-pub.html

 

সবুজ ও স্বাস্থ্য থেকে বাণিজ্যিক পানীয় রেফ্রিজারেটর

1. এই পানীয় রেফ্রিজারেটর একটি কঠিন নির্মাণ, পানীয় সংরক্ষণ করার জন্য প্রচুর ক্ষমতা, এবং বাণিজ্যিক এবং শিল্প ব্যবহারের জন্য উপযুক্ত।

2. আপনার পানীয়গুলি খুব ঠান্ডা হওয়ার বিষয়ে আপনাকে চিন্তা করতে হবে না কারণ এতে ফ্যান কুলিং এবং সেলফ-ডিফ্রস্ট রয়েছে৷

3. ঘনীভবন এবং ড্রিপস এড়াতে, কাচের দরজায় একটি হিটারও রয়েছে।

4. স্ব-বাষ্পীভূত জল ব্যবস্থার জন্য আপনাকে রেফ্রিজারেটরে জল দেওয়ার বিষয়ে বিরক্ত করার দরকার নেই।

5. যখন ব্যবহার করা হয় না, তখন রেফ্রিজারেটরের দরজাটি স্ব-রিবাউন্ড করা হয় যাতে এটি বন্ধ থাকে।

6. Secop, তার গুণমান এবং নির্ভরযোগ্যতার জন্য বিখ্যাত একটি কোম্পানি, কম্প্রেসার তৈরি করেছে।

 

গ্রিন অ্যান্ড হেলথ কোম্পানি দশ বছরেরও বেশি সময় ধরে বাণিজ্যিক রেফ্রিজারেশন সরঞ্জামে নিযুক্ত রয়েছে।আমরা একটি পেশাদার প্রস্তুতকারক যা কাস্টমাইজড পরিষেবা প্রদান করতে পারে, যাতে আপনি সবচেয়ে সন্তোষজনক পণ্য কিনতে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের মূল্য ব্যবহার করতে পারেন।

https://www.commercialdisplayfreezer.com/

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.