বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর নতুন ফ্রিজারের গন্ধ, আমরা এটা করতে পারি!
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

নতুন ফ্রিজারের গন্ধ, আমরা এটা করতে পারি!

2022-12-09

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর নতুন ফ্রিজারের গন্ধ, আমরা এটা করতে পারি!

নতুন ফ্রিজারের গন্ধ, আমরা এটা করতে পারি!

 

     ফ্রিজারের ভিতরের ট্যাঙ্কটি সাধারণত অ-বিষাক্ত এবং পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ উপকরণ দিয়ে তৈরি, তবে দরজার সিলটি ভাল সিল করার কারণে, প্রথমবার ব্যবহার করার সময় রেফ্রিজারেটরের গন্ধ থাকবে।গন্ধটি মানুষের জন্য ক্ষতিকর নয় এবং সাধারণ ফ্রিজার ব্যবহারের দুই বা তিন দিন পরে এটি বন্ধ হয়ে যাবে।কিন্তু আপনার যদি গন্ধ-মুক্ত ফ্রিজারের মরিয়া প্রয়োজন হয়, তবে কয়েকটি সহজ গন্ধ-মুক্ত টিপস রয়েছে যা সাহায্য করতে পারে।

 

1 লেবু এবং কমলা জেস্ট

 

     একটি লেবুকে অর্ধেক করে কেটে সরাসরি ফ্রিজে রাখলে প্রক্রিয়াটি দ্রুত হবে।অথবা কমলার খোসা পরিষ্কার পানি দিয়ে ধুয়ে শুকিয়ে নিন এবং তারপর খোসা ফ্রিজারে ছড়িয়ে দিন।

 

2 টি চা পাতা

 

     চা পাতা কাগজের তোয়ালে মুড়ে তারপর ফ্রিজারে রাখা হয়।চা পাতা দ্বারা নির্গত সুবাস কার্যকরভাবে রেফ্রিজারেটরের গন্ধের অণুগুলিকে শোষণ করতে পারে এবং গন্ধকে শুদ্ধ করতে পারে।

 

3 ভিনেগার

 

     একটি পাত্রে ভিনেগার ঢেলে ফ্রিজে রাখুন যাতে গন্ধও কমে যায়।নীতি হল যে অ্যাসিটিক অ্যাসিড খুব ভালভাবে গন্ধ দ্রবীভূত করতে পারে, পচনশীল প্রভাব অর্জন করতে পারে, নতুন ফ্রিজারে তাজা বাতাস আনতে পারে।

 

4 পিঅনাস

 

     আনারসের খোসা ছাড়িয়ে অর্ধেক করে কেটে নিন।এক অর্ধেক খান।বাকি অর্ধেক একটি পাত্রে রেখে ফ্রিজে রেখে দিন।কারণ আনারস একটি অপরিশোধিত ফাইবার জাতীয় ফল, উভয়ই গন্ধ শোষণ করে এবং সুগন্ধ পাঠাতে পারে।

 

     উপরের পদ্ধতিগুলি ব্যবহার করে, আপনি গন্ধ অপসারণের প্রভাব অর্জনের গতি বাড়াতে পারেন যাতে আপনি আপনার নতুন রেফ্রিজারেটরটি দ্রুত এবং ভালভাবে ব্যবহার করতে পারেন।

 

https://www.commercialdisplayfreezer.com/sale-26945066-double-glass-door-upright-commercial-display-freezer-automatic-defrost.html

 

সর্বশেষ কোম্পানির খবর নতুন ফ্রিজারের গন্ধ, আমরা এটা করতে পারি!  0

 

এই বাণিজ্যিক ফ্রিজারের একটি ফ্যাশনেবল এবং আধুনিক নকশা রয়েছে যা যে কোনও দোকানের সাজসজ্জার পরিপূরক হবে।উজ্জ্বল এলইডি আলো ভিতরে কী আছে তা দেখতে সহজ করে, যখন হিটার সহ স্ব-রিবাউন্ডিং দরজা এবং কাচের দরজা ঠান্ডা বাতাসকে ভিতরে রাখতে সাহায্য করে। ফ্যান কুলিং এবং সেলফ-ডিফ্রোস্টিং সিস্টেম ফ্রিজারকে মসৃণভাবে চলতে সাহায্য করে, যখন বুদ্ধিমত্তা নিয়ন্ত্রণকারী তাপমাত্রা সামঞ্জস্য করা সহজ।এই ফ্রিজারটি 5টি সামঞ্জস্যযোগ্য তাক সহ আসে, যাতে আপনি আপনার প্রয়োজন অনুসারে উচ্চতা সামঞ্জস্য করতে পারেন।এবং এটি দক্ষ অপারেশনের জন্য R290/R404a রেফ্রিজারেন্ট সহ একটি DANFOSS কম্প্রেসার ব্যবহার করে।

 

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.