বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে

2023-10-27

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে

ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে

মানুষের জীবনযাত্রার গতি ক্রমশ কমপ্যাক্ট হয়ে উঠছে, অনেক মানুষ সরাসরি সুপারমার্কেটে গিয়ে রান্না করা খাবার কিনতে বেছে নেবে।কারণ এটা তাদের রান্না করার প্রচেষ্টা সংরক্ষণ করবেতাই বড় সুপারমার্কেটের জন্য ডেলিসেটেশন ক্যাবিনেটের ব্যবহার ক্রমবর্ধমান প্রচলিত হয়ে উঠেছে।তাহলে আমরা কিভাবে ডিলিক্যাটেসন ক্যাবিনেট চয়ন করতে আপনাকে কিছু ছোট পরামর্শ দিতে হবে.

সর্বশেষ কোম্পানির খবর ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে  0

গ্রিন অ্যান্ড হেলথ ডেলি ফ্রিজ

https://www.commercialdisplayfreezer.com/supplier-43303-deli-display-refrigerator.

 

প্রথমত, বায়ু-শীতল, সরাসরি শীতল থেকে বিশ্লেষণ

পয়েন্টগুলিকে শীতল করার পদ্ধতি অনুসারে রান্না করা খাবারের ক্যাবিনেট, রান্না করা খাবারের ক্যাবিনেট সাধারণত সরাসরি শীতল, বায়ু-শীতল দুটি ধরণের মধ্যে বিভক্ত।

বায়ু-শীতল ডেলি ক্যাবিনেটের সুবিধাগুলি দ্রুত শীতল, বাক্সের অভ্যন্তরে অভিন্ন তাপমাত্রা, হিমায়িত স্থানটি হিমায়িত হবে না, বিশেষ করে হিমায়িত খাবারের জন্য, এর গঠনটি জটিল,উচ্চ শক্তি খরচ;

সরাসরি শীতল ডেলি ক্যাবিনেটের সহজ কাঠামোর সুবিধা রয়েছে, শক্তি খরচ, ধীর শীতল হওয়ার অসুবিধা, ডেলি ক্যাবিনেটের বাক্সের তাপমাত্রা অভিন্ন নয়, হিমায়িত স্থানটিতে একটি বরফের স্তর রয়েছে।

সর্বশেষ কোম্পানির খবর ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে  1

দ্বিতীয়ত, সাবধানে অধ্যয়ন করুন, নকল থেকে সাবধান থাকুন

আপনি নিশ্চিত হতে পারেন যে সাহসীভাবে প্রধান ব্র্যান্ডের পণ্য কিনতে, শক্তি সঞ্চয়ী চিহ্ন বা শক্তি সঞ্চয়ী লেবেল সঙ্গে ভাল,কিন্তু পরিবেশ বান্ধব নয় ডেলি ক্যাবিনেট নকল পরিবেশ সুরক্ষা ডেলি ক্যাবিনেট থেকে সতর্ক থাকুনজাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জাল জালএটা আপনার নিজস্ব বাস্তব চাহিদা উপর ভিত্তি করে যুক্তিসঙ্গতভাবে ডেলি ক্যাবিনেটের আকার চয়ন.

সর্বশেষ কোম্পানির খবর ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে  2

রান্না করা খাবারের ক্যাবিনেটঃ স্ট্যান্ডার্ড এয়ার কুলড ডেলি ক্যাবিনেট, ডিলাক্স ডেলি ক্যাবিনেট, টি-টাইপ ডেলি ক্যাবিনেট, সামনের কভার ডেলি ক্যাবিনেট।

সর্বশেষ কোম্পানির খবর ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে  3

রান্না করা খাদ্য ফ্রিজার বাষ্পীভবন নির্বাচন, উচ্চ তাপমাত্রা রান্না করা খাদ্য ক্যাবিনেট বাষ্পীভবনের জন্য শীতল চয়ন করতে, যা দ্রুত শীতল গতির দ্বারা চিহ্নিত করা হয়,কিন্তু ঠান্ডা স্টোরেজ পণ্যের আর্দ্রতা হারানোর কারণ সহজ: মাঝারি এবং নিম্ন তাপমাত্রা রান্না করা খাদ্য ফ্রিজার নির্বাচন seamless ইস্পাত নল evaporator নল ভিত্তিক, যা একটি ভাল থার্মোস্ট্যাট প্রভাব দ্বারা চিহ্নিত করা হয় এবং সময়মত ঠান্ডা সঞ্চয় করা যেতে পারে।

সর্বশেষ কোম্পানির খবর ডেলিগ্যাটেসন ক্যাবিনেটের নির্বাচন বিস্তারিত মনোযোগ দিতে হবে  4

https://www.commercialdisplayfreezer.com/sale-40558652-butchery-equipment-meat-display-cooler-r404a-deli-refrigerated-showcase.html

 

গ্রিন অ্যান্ড হেলথের ডেলি শোকেস

1- ক্যাবিনেটটি স্বাস্থ্যকর, পরিষ্কার এবং পরিষ্কার করা সহজ।

2পণ্যটির সামগ্রিক শক্তি খরচ অনুপাত নিশ্চিত করার জন্য, ক্যাবিনেটের বাতাসের গতি এবং বায়ু ভলিউম আরও অভিন্ন হতে হবে।একটি 40MM নিরোধক স্তর এছাড়াও ঠান্ডা হারানো প্রতিরোধ এবং শীতল ক্ষমতা উন্নত.

3. 45 ডিবি এ গোলমাল হ্রাস. গোলমাল মেশিন সঙ্গে সমস্যা সমাধান.

 

4নতুন এলইডি আলো, ৬৫০০ কে হোয়াইট লাইট ডিসপ্লে এবং অন্ধ কোণবিহীন স্পেস এর কারণে এই পণ্যটি চমৎকার ফলাফল দেখায়।

5এই ডিভাইসটি সুপারমার্কেট, মার্কেটপ্লেস এবং ডিলিক্যাটেসনে রান্না করা খাবার, মাংসের পণ্য, প্লেট ফুড এবং অন্যান্য খাবার সংরক্ষণের জন্য ব্যবহার করা যেতে পারে।

 

সবুজ ও স্বাস্থ্যকোম্পানী দশ বছরেরও বেশি সময় ধরে বাণিজ্যিক রেফ্রিজারেশন সরঞ্জাম নিযুক্ত করা হয়েছে। আমরা একটি পেশাদারী প্রস্তুতকারকের যে কাস্টমাইজড সেবা প্রদান করতে পারেন,যাতে আপনি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের দাম ব্যবহার করে সবচেয়ে সন্তোষজনক পণ্য কিনতে পারেন.

www.commercialdisplayfreezer.com

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.