বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর বিভিন্ন গুরুত্বপূর্ণ কারণের রেফ্রিজারেটরের শীতল প্রভাব
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

বিভিন্ন গুরুত্বপূর্ণ কারণের রেফ্রিজারেটরের শীতল প্রভাব

2023-09-29

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর বিভিন্ন গুরুত্বপূর্ণ কারণের রেফ্রিজারেটরের শীতল প্রভাব

বিভিন্ন গুরুত্বপূর্ণ কারণের রেফ্রিজারেটরের শীতল প্রভাব

  • রেফ্রিজারেটর শীতল প্রভাব ভাল এবং খারাপ সিদ্ধান্ত খাদ্য সংরক্ষণ মানের, ভাল মানের রেফ্রিজারেটর আমাদের তাজা খাদ্য প্রদান করতে পারে মানুষের শারীরিক নিরাপত্তা রক্ষা,নিম্নমানের রেফ্রিজারেটর প্রায়ই খাদ্যের মেয়াদ শেষ হওয়ার তারিখের দিকে পরিচালিত করেতাই একবার আমরা দেখি যে রেফ্রিজারেটরের সমস্যাগুলি শীতল করার প্রভাব ফেলেছে, তা যত তাড়াতাড়ি সম্ভব মোকাবেলা করা উচিত।

সর্বশেষ কোম্পানির খবর বিভিন্ন গুরুত্বপূর্ণ কারণের রেফ্রিজারেটরের শীতল প্রভাব  0

গ্রিন অ্যান্ড হেলথ কোল্ড স্টোরেজ রুমের উপকরণঃ পলিউরেথেন এবং ধাতব শীট;

https://www.commercialdisplayfreezer.com/supplier-43309-cold-storage-room.

  • প্রথমত, আসুন আমরা কয়েকটি গুরুত্বপূর্ণ কারণের হিমায়ন প্রভাব বিশ্লেষণ করিঃ

প্রথমত, পাওয়ার সাপ্লাই স্বাভাবিক কিনাঃ সাধারণত এই ধরনের সমস্যা, প্রথম চেক পাওয়ার সাপ্লাই সংযোগ, সমস্যা আছে কিনা, কোন ব্যাপার কি বৈদ্যুতিক যন্ত্রপাতি,প্রথম সমস্যাটি পরীক্ষা করতেএকটি পেশাদার বৈদ্যুতিক কলম সরঞ্জাম ব্যবহার করে চেক করার জন্য, খালি হাতে না;

সর্বশেষ কোম্পানির খবর বিভিন্ন গুরুত্বপূর্ণ কারণের রেফ্রিজারেটরের শীতল প্রভাব  1

  • দ্বিতীয়ত, কম্প্রেসার সঠিকভাবে কাজ করছে কিনাঃ কম্প্রেসার স্বাভাবিক অপারেশন একটি ছোট মোটর কম্পন শব্দ হতে হবে।বা এই নল সংশোধন বাঁধাই খুলে, যার ফলে উচ্চ চাপের টিউব নিষ্কাশন করে না, নিম্ন চাপের টিউব স্তন্যপান করে না, তাই কম্প্রেসার চলছে, কিন্তু কোন রেফ্রিজারেশন নেই।
  • তৃতীয়ত, রেফ্রিজারেন্ট শেষ হয়ে গেছে কি না: আপনি ফ্রিজারে ৩-৫ মিনিট চালিয়ে যেতে পারেন, পাওয়ার সাপ্লাই বন্ধ করুন, পানি প্রবাহের শব্দ আছে কিনা তা দেখুন। যদি শব্দ না থাকে।এর মানে হল যে রেফ্রিজারেশন সিস্টেমের রেফ্রিজার্যান্ট শেষ হয়ে গেছে বা ফুটো হচ্ছেএছাড়া এটাও সম্ভব যে কম্প্রেসারটি তার কাজ করার ক্ষমতা হারিয়ে ফেলেছে।

সর্বশেষ কোম্পানির খবর বিভিন্ন গুরুত্বপূর্ণ কারণের রেফ্রিজারেটরের শীতল প্রভাব  2

  • চতুর্থত, ফ্রিজার ক্যাপিলারি টিউব ব্লক করা হয়ঃ ফ্রিজার ক্যাপিলারি টিউব ব্লক কারণে রেফ্রিজারেন্ট evaporator প্রবেশ করতে পারে না তাপ শোষণ প্রভাব একটি ভূমিকা পালন করতে,ফলস্বরূপ ফ্রিজের তাপমাত্রা উচ্চ থাকে. যদি ফ্রিজার ঠান্ডা টাইপ অন্তর্গত না ঠান্ডা ত্রুটি, আপনি ফ্রিজার এর ফ্যান স্বাভাবিক অপারেশন কিনা তা পরীক্ষা করতে পারেনঃ ফ্রিজার ফ্রিজার দরজা খুলুন,ফ্যান কাজ করছে কিনা তা দেখতে ক্যাবিনেটের বোতামের প্রান্তটি ধরে রাখুন, ফ্যান কাজ করছে না এছাড়াও ফ্রিজ ঠান্ডা না কারণ হবে.

যদি আমরা উপরের পদ্ধতিগুলির মাধ্যমে খুঁজে পাই বা ফ্রিজের শীতল প্রভাবটি মেরামত করতে না পারি তবে আপনি কেবল পেশাদার বিক্রয়োত্তর কর্মীদের সেবা প্রদানের জন্য চাইতে পারেন,পরিস্থিতি ঠিক করার জন্য কারখানায় ফিরে যাওয়ার প্রয়োজনের মুখোমুখি হন, ফ্রিজে যে খাবারগুলো আছে সেগুলোকে আমাদের স্থানান্তর করতে হবে।

সর্বশেষ কোম্পানির খবর বিভিন্ন গুরুত্বপূর্ণ কারণের রেফ্রিজারেটরের শীতল প্রভাব  3

https://www.maoyt.com/test/commercialdisplayfreezer.com/sale-12761708-customized-size-cold-room-chiller-for-food-storage-dynamic-cooling.html

ঠান্ডা স্টোরেজ রুমগ্রিন অ্যান্ড হেলথ থেকে
(১) ডাবল ফেসেড কালার স্টিল প্লেট,ডাবল ফেসেড স্টেইনলেস স্টিল এবং ডাবল ফেসেড এমবসড অ্যালুমিনিয়াম প্লেটগুলি স্টোরেজ বডি উপকরণ হিসাবে ব্যবহৃত হয় যাতে একটি ভাল তাপ নিরোধক প্রভাব এবং উচ্চ ওয়াটম সংরক্ষণের কার্যকারিতা থাকে.

(২) চমৎকার ব্র্যান্ডের কুলিং কম্প্রেসার ইউনিটগুলির উচ্চ দক্ষতা, শক্তি সঞ্চয়, উচ্চ নির্ভরযোগ্যতা রয়েছে।

(3) স্টোরেজটি একটি উচ্চ দক্ষ অ্যালুমিনিয়াম প্লেট টাইপ তাপ এক্সচেঞ্জার ব্যবহার করে,যার তুলনামূলকভাবে উচ্চ তাপ বিনিময় হার রয়েছে।

(4) সম্পূর্ণ স্বয়ংক্রিয় স্মার্ট ইলেকট্রনিক নিয়ামকটি তাপমাত্রা সেটিং, তাপমাত্রা নিয়ন্ত্রণ এবং স্বয়ংক্রিয় বন উজাড়ের মতো ফাংশন রয়েছে।

(৫) এবং এর আরও অনেক বৈশিষ্ট্য রয়েছে যেমন একাধিক সুরক্ষা, ওভারহিট, ওভারলোড, ফেজ সিকোয়েন্স, উচ্চ-নিম্ন চাপ।

(৬) কোল্ড স্টোরেজের আকার কাস্টমাইজ করা যায়।

 

গ্রিন এন্ড হেলথ কোম্পানি দশ বছরেরও বেশি সময় ধরে বাণিজ্যিক রেফ্রিজারেশন সরঞ্জাম জড়িত হয়েছে। আমরা একটি পেশাদারী প্রস্তুতকারকের যে কাস্টমাইজড সেবা প্রদান করতে পারেন,যাতে আপনি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের দাম ব্যবহার করে সবচেয়ে সন্তোষজনক পণ্য কিনতে পারেন.https://www.commercialdisplayfreezer.com/

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.