বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর ফ্রিজারের প্রথম ব্যবহারের নোট
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

ফ্রিজারের প্রথম ব্যবহারের নোট

2023-07-31

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর ফ্রিজারের প্রথম ব্যবহারের নোট

ফ্রিজারের প্রথম ব্যবহারের নোট

1, ফ্রিজারের আমাদের হ্যান্ডলিং সম্পর্কে, কাত 45° এর বেশি হলে, আপনি শুরু করার আগে 2 ঘন্টার বেশি স্থির থাকতে হবে।30 মিনিট স্থির থাকার পরে কোনও কাত চালু করা যাবে না, ফ্রিজারের অবস্থানটি একটি ভাল-বাতাসবাহী জায়গায় হওয়া উচিত, প্রাচীর থেকে কমপক্ষে 10 সেন্টিমিটার দূরে, যাতে তাপ অপচয়ের প্রভাব আরও ভাল হয়, যাতে এটির আয়ু বাড়ানো যায়। ফ্রিজ.সরাসরি সূর্যালোক এড়িয়ে চলুন, ফ্রিজারটি অবশ্যই সমতল রাখতে হবে।কিন্তু তারপরও ফ্রিজারগুলি 45° এর বেশি কাত হওয়া এড়াতে চেষ্টা করুন

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের প্রথম ব্যবহারের নোট  0

গ্রীন ও হেলথ চেস্ট ডিপ ফ্রিজার প্লাগ-এন্ড-প্লে ডিজাইন

https://www.commercialdisplayfreezer.com/supplier-43312-chest-deep-freezer

 

2, ফ্রিজার স্টোরেজ খাবারের উপর, খাবারের স্টোরেজ আগে ফ্রিজারে, কিছু সময়ের জন্য খালি চালাতে হবে, যেমন ফ্রিজারের ভিতরের তাপমাত্রা কমে যায়, এবং তারপরে খাবারে রাখা হয়, খাবারের স্টোরেজ হওয়া উচিত নয় অত্যধিক, বৈদ্যুতিক ফ্রিজার দীর্ঘ সময় সম্পূর্ণ লোড অপারেশন এড়াতে চেষ্টা করুন.এবং এক-সময় পূর্ণ করবেন না, যেমন দুই-দরজা ফ্রিজারে 4-5 বার স্থাপন করার পরামর্শ দেওয়া হয়, উপরে থেকে নীচে পানীয় রাখা।

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের প্রথম ব্যবহারের নোট  1

3, শক্তি নিরাপত্তা ইস্যুতে, ফ্রিজার একটি বিশেষ তিন গর্ত সকেট ব্যবহার করতে, একটি গ্রাউন্ডিং তারের ইনস্টল করার জন্য পৃথক তারের.গ্রাউন্ডিং ওয়্যার সেট করুন, গ্রাউন্ডিং ওয়্যার করতে জল এবং গ্যাসের পাইপ ব্যবহার করতে পারবেন না, টেলিফোন লাইন এবং বাজ রডগুলি উল্লেখ করবেন না;এবং পাওয়ার সাপ্লাই ভোল্টেজ প্রয়োজনীয়তা পূরণ করে কিনা তা পরীক্ষা করুন।

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের প্রথম ব্যবহারের নোট  2

https://www.commercialdisplayfreezer.com/sale-38137064-sliding-door-r134a-island-freezer-refrigerator-counter-display-case.html

 

 

 

সবুজ ও স্বাস্থ্য থেকে দ্বীপ ফ্রিজার

1. দ্বীপ ফ্রিজার কম্প্যাক্ট গঠন, মসৃণ লাইন এবং বিলাসবহুল চেহারা আছে.

2.এয়ার কুলিং সহ ঐতিহ্যবাহী ওপেন আইল্যান্ড ফ্রিজারের তুলনায় এটি কম শক্তি যোগান।

3. প্লাগ-এন্ড-প্লে ডিজাইন, দোকানের মালিককে শুধুমাত্র শক্তি প্রদান করতে হবে।

4. বৈচিত্র্যের সমন্বয় দ্বীপ ফ্রিজার নমনীয়ভাবে নির্বাচন করা যেতে পারে, দোকান মালিকরা স্থান অনুযায়ী নমনীয় অনুপাতে এটি ব্যবহার করে।

5. সামঞ্জস্যযোগ্য ডিপ প্লাস্টিকের ঝুড়ির সাথে স্ট্যান্ডার্ড ফিক্সড, এটি বাম এবং ডান দিকে সামঞ্জস্য করা যেতে পারে, স্টোরেজ স্পেসটি ঐচ্ছিকভাবে পরিকল্পনা করে।

6. সাইক্লোপেন্টেন সহ সামগ্রিক ফেনা, উচ্চ শক্তি, উচ্চ ঘনত্ব, নিরাপদ, শক্তি সঞ্চয় এবং সুন্দর।

7. আইল্যান্ড ফ্রিজারে ওয়াইড ক্লাইমেট জোন (ST) ডিজাইন, প্রশস্ত প্রয়োগের সুযোগ রয়েছে।

 

গ্রীন অ্যান্ড হেলথ কোম্পানি দশ বছরেরও বেশি সময় ধরে বাণিজ্যিক রেফ্রিজারেশন সরঞ্জামে নিযুক্ত রয়েছে।আমরা একটি পেশাদার প্রস্তুতকারক যা কাস্টমাইজড পরিষেবা প্রদান করতে পারে, যাতে আপনি সবচেয়ে সন্তোষজনক পণ্য কিনতে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের মূল্য ব্যবহার করতে পারেন।https://www.commercialdisplayfreezer.com/

 

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.