বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটের রক্ষণাবেক্ষণ পদ্ধতি
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটের রক্ষণাবেক্ষণ পদ্ধতি

2023-04-24

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটের রক্ষণাবেক্ষণ পদ্ধতি

একটি নিষ্ক্রিয় ঠান্ডা ক্যাবিনেট রক্ষণাবেক্ষণ পদ্ধতি

শীতকালে, ঠান্ডা ক্যাবিনেটের জন্য, গ্রীষ্মের তুলনায় ব্যবহারের চাহিদা হ্রাস পায়।অনেক ব্যবসায়ী ঠান্ডা কাবিননামা বন্ধ করবে।তাহলে কোল্ড ক্যাবিনেটের মৌলিক কাজগুলি নিশ্চিত করার জন্য কীভাবে নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটগুলি সঠিকভাবে সংরক্ষণ করা উচিত যাতে ভবিষ্যতে এটি স্বাভাবিকভাবে ব্যবহার করা যায়?


1. কোল্ড ক্যাবিনেটের পাওয়ার প্লাগ আনপ্লাগ করুন এবং কোল্ড ক্যাবিনেটে সংরক্ষিত সমস্ত আইটেম সরিয়ে দিন।হিম গলে যাওয়ার জন্য অপেক্ষা করুন।তুষারপাতের সময় অস্ত্র ব্যবহার না করার বিষয়ে সতর্ক থাকুন।তুষারপাতের পরে, একটি পরিষ্কার ন্যাকড়া দিয়ে ভিতরে থেকে বাইরের কোল্ড ক্যাবিনেটটি মুছুন।
একই সময়ে, আমাদের অবশ্যই মনোযোগ দিতে হবে কনডেন্সার এবং কম্প্রেসারকে জল দিয়ে ঢেলে দেওয়া উচিত নয়, যাতে বৈদ্যুতিক যন্ত্রপাতিগুলির নিরোধক কর্মক্ষমতা হ্রাস না করে।

 

সর্বশেষ কোম্পানির খবর নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটের রক্ষণাবেক্ষণ পদ্ধতি  0

 


2. ঠান্ডা মন্ত্রিসভা একটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা হয় না.দরজার সিলটি কাগজ বা অন্যান্য জিনিস দিয়ে প্যাক করা উচিত যাতে দরজার সিলটি বাক্সে আটকে না যায়।একই সময়ে, আঠালো প্রতিরোধের জন্য দরজার সিলের উপর চুনের গুঁড়ো প্রয়োগ করুন।

 

সর্বশেষ কোম্পানির খবর নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটের রক্ষণাবেক্ষণ পদ্ধতি  1

 


3. তাপমাত্রা নিয়ামককে প্রাকৃতিক অবস্থায় "0" বা "স্টপ" বা "সর্বোচ্চ" (শক্তিশালী ঠান্ডা বিন্দু) এ তাপমাত্রা নিয়ামককে সামঞ্জস্য করুন এবং এর পরিষেবা জীবন প্রসারিত করুন।


4. সরাসরি সূর্যালোক এড়াতে ঠান্ডা ক্যাবিনেট একটি বায়ুচলাচল এবং শুষ্ক জায়গায় স্থাপন করা উচিত।চলন্ত অবস্থায় সমান্তরাল আন্দোলন খাড়া করা উচিত।কম্প্রেসারকে সিলিন্ডার থেকে নামাতে বাধা দিতে কাত করবেন না।

 

সর্বশেষ কোম্পানির খবর নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটের রক্ষণাবেক্ষণ পদ্ধতি  2

 


5. যদি সম্ভব হয়, মাসে একবার নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটে কল করা ভাল, যাতে কম্প্রেসারটি আধা ঘন্টা থেকে এক ঘন্টা পরে বন্ধ হয়ে যায়, যাতে কম্প্রেসারটি মেশিনটিকে বার্ধক্য থেকে রোধ করতে সময়ে সময়ে চলবে। .

 

সর্বশেষ কোম্পানির খবর নিষ্ক্রিয় কোল্ড ক্যাবিনেটের রক্ষণাবেক্ষণ পদ্ধতি  3


শীতে প্রবেশ করে, অলস কোল্ড কেবিনেটটি উপরের পদ্ধতিগুলি দিয়ে বজায় রাখা যেতে পারে।কোল্ড ক্যাবিনেটের রক্ষণাবেক্ষণ বন্ধ করবেন না কারণ আপনি কোল্ড ক্যাবিনেট ব্যবহার বন্ধ করে দিয়েছেন।শুধুমাত্র মনোযোগ ঠান্ডা ক্যাবিনেটের কর্মক্ষমতা অপ্টিমাইজ করতে পারেন।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.