বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?

2023-03-17

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?

সুপারমার্কেট ডিসপ্লের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়রেফ্রিজারেটর?

 

     সুপারমার্কেটগুলি সব ধরণের পণ্য ফ্রিজে রাখার জন্য তাজা রাখার ডিসপ্লে ক্যাবিনেট ব্যবহার করে, যা একটি নির্দিষ্ট পরিমাণে লাভ বাড়াতে পারে।সুপারমার্কেট সংরক্ষণ ডিসপ্লে ফ্রিজের সার্ভিস লাইফ, অন্যান্য জিনিসের মতো, বছরের জন্য নির্দিষ্ট।সাধারণভাবে বলতে গেলে, একটি ভাল মানের সুপারমার্কেট সংরক্ষণ প্রদর্শন চিলারের পরিষেবা জীবন, এটি প্রায় 3-5 বছরের মধ্যে।সুপারমার্কেট সংরক্ষণ ডিসপ্লে ফ্রিজের পরিষেবা জীবনের দৈর্ঘ্য কেবল তার নিজস্ব মানের সাথে সম্পর্কিত নয়, তবে সাধারণ সময়ে রক্ষণাবেক্ষণের সাথেও সম্পর্কিত।ডিসপ্লে ক্যাবিনেটে যত বেশি যত্নশীল রক্ষণাবেক্ষণ করা যায়, ততই এর ব্যবহারের সময় বাড়ানো যায়।

 

সর্বশেষ কোম্পানির খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?  0

 

মাল্টিডেক খোলা চিলার তথ্য এখানে ক্লিক করুন:

https://www.commercialdisplayfreezer.com/sale-2160363-right-angle-commercial-open-front-multi-deck-display-chiller-remote-system.html

 

     সুতরাং, সুপারমার্কেট সংরক্ষণ ডিসপ্লে ক্যাবিনেটের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?তোমার কি করা উচিত?এখানে কিছু রক্ষণাবেক্ষণ পদ্ধতি আছে:

 

  • নতুন সুপারমার্কেট ডিসপ্লে ক্যাবিনেটের আগমনের পরে, বাক্সটি খুলুন এবং তারপরে ক্যাবিনেটে র্যান্ডম আনুষাঙ্গিকগুলি পরীক্ষা করুন।ফ্যাক্টরি প্যাকিং তালিকা অনুযায়ী সুপারমার্কেট সংরক্ষণ প্রদর্শন চিলার চেক করুন, ক্যাবিনেট ব্যতীত আনুষাঙ্গিকগুলি সম্পূর্ণ কিনা এবং প্যাকিং প্রক্রিয়াতে কোনও আনুষাঙ্গিক বাদ দেওয়া হয়েছে কিনা।

সর্বশেষ কোম্পানির খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?  1

 

  • নতুন সুপারমার্কেট ডিসপ্লে ফ্রিজ আসার পর, অবিলম্বে বিদ্যুৎ ব্যবহার করবেন না।পাওয়ার সাপ্লাইয়ের আগে সুপারমার্কেটের ডিসপ্লে কেসটি 30 মিনিট বা এক ঘণ্টারও বেশি সময় ধরে রাখতে ভুলবেন না।

 

  • সুপারমার্কেটের ডিসপ্লে ক্যাবিনেটে কিছু সময়ের জন্য ব্যবহার করার পরে, নরম কাপড় বা স্পঞ্জ ব্যবহার করার জন্য, সুপারমার্কেট চিলার পরিষ্কার করার জন্য জল বা সাবানে (কোন ক্ষয়কারী নিরপেক্ষ পরিচ্ছন্নতা এজেন্ট হতে পারে না) ডুবিয়ে রাখুন, পরিষ্কার করার পরে, শুকনো কাপড় দিয়ে পরিষ্কার করুন।সুপারমার্কেট গ্লাস রেফ্রিজারেটরের ব্যবহারের ফ্রিকোয়েন্সি অনুসারে সময়ের ব্যবধান নির্ধারণ করা উচিত।মাসে একবার মুছা এবং পরিষ্কার করা ভাল।

 

সর্বশেষ কোম্পানির খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?  2

 

মাল্টি গ্লাস ডোর বেভারেজ ডিসপ্লে রেফ্রিজারেটর

পণ্য তথ্য এখানে ক্লিক করুন:https://www.commercialdisplayfreezer.com/sale-36572217-oem-upright-beverage-chiller-supermarket-display-drink-showcase.html

 

  • সুপারমার্কেট ডিসপ্লে ফ্রিজের বিদ্যুৎ লাইনের দিকে মনোযোগ দিতে হবে।একটি নিরাপদ এবং নির্ভরযোগ্য গ্রাউন্ডিং তারের সাথে একটি পৃথক এবং উত্সর্গীকৃত সকেট ব্যবহার করুন।

 

  • সুপারমার্কেট রেফ্রিজারেটর ইনস্টল করার আগে, ব্যবসায়ীদের বিদ্যুৎ সরবরাহ 220V / 50 HZ এর সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা তা পরীক্ষা করতে হবে।যদি ভোল্টেজ সংশ্লিষ্ট মান অতিক্রম করে, তাহলে নিরাপদ ব্যবহারের জন্য 1000W এর বেশি সহ স্বয়ংক্রিয় নিয়ন্ত্রক ইনস্টল করতে হবে।

 

সর্বশেষ কোম্পানির খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?  3সর্বশেষ কোম্পানির খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?  4

 

  • যদি বাণিজ্যিক ডিসপ্লে ফ্রিজারের বাহ্যিক পাওয়ার কর্ডটিকে পাওয়ার কর্ডটি লম্বা করতে হয়, তাহলে 0.75 বর্গ মিলিমিটারের বেশি পাওয়ার কর্ডের অভ্যন্তরীণ ব্যাস ব্যবহার করতে হবে।

 

  • সুপারমার্কেট দৃশ্যমান কুলার ইনস্টল করার সময়, ভাল শীতল প্রভাব নিশ্চিত করার জন্য তাপ অপচয়ের জন্য পর্যাপ্ত স্থান সংরক্ষণের দিকে মনোযোগ দেওয়া উচিত।

সর্বশেষ কোম্পানির খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?  5সর্বশেষ কোম্পানির খবর সুপারমার্কেট ডিসপ্লে রেফ্রিজারেটরের পরিষেবা জীবন কীভাবে বাড়ানো যায়?  6

ইনভার্টার ফ্রিকোয়েন্সি খাড়া ডিসপ্লে চিলার/ফ্রিজার

 

  • কনডেন্সার ধুলো এবং অন্যান্য ধ্বংসাবশেষ অনেক সংযুক্ত করা হবে, তাই ধুলো-প্রমাণ ব্যবস্থার প্রক্রিয়া ব্যবহার, কিন্তু নিয়মিত পুঙ্খানুপুঙ্খভাবে পরিষ্কার করার জন্য.

 

  • ডেকের অসম বল দ্বারা সৃষ্ট বিকৃতি এড়াতে রেফ্রিজারেটরটি সমানভাবে সাজানো উচিত।দোকান বন্ধ করার সময়, দয়া করে রাতের পর্দা টান দিন।

 

  • যখন খাড়া চিলার দীর্ঘদিন ব্যবহার না হয়, তখন পাওয়ার প্লাগ খুলে ফেলুন।বাক্সটি পরিষ্কার করুন এবং বাক্সটি সম্পূর্ণ শুকিয়ে যাওয়ার পরে দরজাটি বন্ধ করুন।

 

 

 

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.