বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?

2023-04-15

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?

ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?

 

 

আমরা যখন একটি রেফ্রিজারেটর কিনি, তখন আমাদের বিভিন্ন শর্তের মধ্য দিয়ে সঠিক রেফ্রিজারেটর বেছে নিতে হবে।কিন্তু ফ্রিজের কোয়ালিটি ভালো না খারাপ, কেনার যোগ্য কিনা তা বোঝার উপায় অনেকেই জানেন না।এখানে আপনাকে আলাদা করার কিছু উপায় রয়েছে:

 

রেফ্রিজারেটরের মূল হল এর কম্প্রেসার, একটি রেফ্রিজারেটরের কম্প্রেসার অপারেশনের উপর নির্ভর করার জন্য হিমায়ন প্রয়োজন।তাই কম্প্রেসরের গুরুত্ব অনুমান করা যায়, তাই কম্প্রেসারের মান ভালো হলে ফ্রিজের গুণমান সম্পূর্ণ আলাদা।আমরা বাষ্পীভবনের উপর কয়েক ফোঁটা জল ফেলে দেখতে পারি যে এটি সেকেন্ডের মধ্যে বরফে পরিণত হয় কিনা, এবং যদি তাই হয়, তাহলে তার মানে কম্প্রেসারটি ভাল মানের।গ্রীন অ্যান্ড হেলথ কুলিং কমার্শিয়াল ফ্রিজারগুলি দ্রুত রেফ্রিজারেশন, কম শব্দ, নিরাপদ এবং স্থিতিশীল বৈশিষ্ট্য সহ বিখ্যাত ব্র্যান্ড এবং উচ্চ দক্ষতার কম্প্রেসার গ্রহণ করে।

 

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?  0

 

ফ্রিজারের ফোমিং স্তর।এটি রেফ্রিজারেটরের নিরোধক স্তর।ভালো মানের ফোমিং লেয়ার ফ্রিজের ভিতরে ঠান্ডা বাতাস সংরক্ষণ করতে পারে।অন্যথায়, শীতাতপনিয়ন্ত্রণ লিক করা সহজ, এবং আপনি খাবারটি ভালভাবে ফ্রিজে রাখতে পারবেন না।ফেনার স্তরটি ভাল বা খারাপ কিনা তা পার্থক্য করার জন্য, আপনাকে চেষ্টা করার জন্য হাত ব্যবহার করতে হবে, একটি ভাল ফোম-লেয়ার চিমটি খুব বাস্তব, ওজনও খুব ভারী, এবং সংরক্ষণের প্রভাব, শক্তি-সঞ্চয় প্রভাব আরও ভাল।গ্রিন অ্যান্ড হেলথ রেফ্রিজারেটর হল পুরো পলিউরেথেন ফোমিং, শুধুমাত্র উচ্চ ঘনত্বই নয়, নিরাপদ, শক্তি সাশ্রয়ী এবং সুন্দরও।

 

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?  1সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?  2

 

রেফ্রিজারেটরের বাষ্পীভবন একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ।বাষ্পীভবক ফ্রিজারের হিমায়ন গতি এবং সংরক্ষণের গুণমান নির্ধারণ করে।① ইভাপোরেটর ডিজাইন: বাষ্পীভবনের ডিজাইনে এক্সপানশন ভালভের আগে বাষ্পীভবন তাপমাত্রা, অতিরিক্ত গরম এবং তরল তাপমাত্রা দিতে হবে।অল-কপার টিউব বাষ্পীভবনের দ্রুত হিমায়ন এবং শক্তিশালী সংরক্ষণের প্রভাব রয়েছে। ② হিমায়ন ক্ষমতা: হিমায়ন ক্ষমতা সরাসরি বাষ্পীভবনের কার্যকরী বাষ্পীভবন এলাকা নির্ধারণ করে, যথা, পাখনার সংখ্যা, আকার এবং পাইপের দৈর্ঘ্য।বাষ্পীভবনের নকশা যত যুক্তিযুক্ত, রেফ্রিজারেশন কার্যক্ষমতা তত ভাল।

 

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?  3

 

রেফ্রিজারেটর স্বাভাবিকভাবে কাজ করছে কিনা তা কীভাবে বিচার করবেন?

 

রেফ্রিজারেটরের প্রতিটি উপাদানের কাজের পরিস্থিতি সাবধানে পর্যবেক্ষণ করুন, রেফ্রিজারেশন সিস্টেম, বৈদ্যুতিক সিস্টেম, ফ্যান সিস্টেম এই তিনটি অংশের উপর ফোকাস করুন, তারা স্বাভাবিকভাবে কাজ করে কিনা তা বিচার করতে।

 

1. হিমায়ন ব্যবস্থা: রেফ্রিজারেশন সিস্টেমে ফাটল, ক্ষতি, হিম এবং শিশির আছে কিনা তা পর্যবেক্ষণ করুন।রেফ্রিজারেশন পাইপলাইন, পাইপলাইন এবং শেলের মধ্যে কোন সংঘর্ষ বা ঘর্ষণ নেই, বিশেষ করে রেফ্রিজারেন্ট পাইপলাইনের ঢালাইয়ের স্থানে, যৌথ সংযোগে কোন ফুটো নেই।কোন ফুটো তেল থাকবে (একটি নির্দিষ্ট পরিমাণ রেফ্রিজারেশন তেল আছে), পাইপ ওয়েল্ডিং এবং জয়েন্ট সংযোগ মুছাতে পরিষ্কার নরম কাপড় বা নরম কাগজ ব্যবহার করতে পারেন, তেল আছে কিনা তা পর্যবেক্ষণ করতে পারেন, ফুটো আছে কিনা তা বিচার করতে পারেন।

 

 

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?  4

 

2. বৈদ্যুতিক ব্যবস্থা: বৈদ্যুতিক সিস্টেমের ফিউজ ফিউজ করা হয়েছে কিনা, বৈদ্যুতিক তারের নিরোধক অক্ষত এবং অক্ষত আছে কিনা, সার্কিট বোর্ড ভেঙ্গেছে কিনা, সংযোগটি ঢিলে আছে কিনা ইত্যাদি। বিশেষ করে বৈদ্যুতিক সংযোগ রয়েছে কিনা। ভাল যোগাযোগ, তারের স্ক্রু, প্লাগগুলি আলগা করা সহজ যার ফলে যোগাযোগ খারাপ হয়।

 

3. বায়ুচলাচল ব্যবস্থা: এয়ার ফিল্টার স্ক্রীন, হিট এক্সচেঞ্জার কয়েল এবং পাখনায় অতিরিক্ত ধুলো জমে কিনা তা পর্যবেক্ষণ করুন।এয়ার ইনলেট এবং এয়ার আউটলেট অবরুদ্ধ।ফ্যান এবং ফ্যানের ব্লেড স্বাভাবিকভাবে কাজ করে কিনা।ইত্যাদি

 

সর্বশেষ কোম্পানির খবর ফ্রিজারের গুণমান কীভাবে আলাদা করা যায়?  5

 

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.