বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর আমরা কিভাবে বাণিজ্যিক ফ্রিজার বজায় রাখতে পারি?
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

আমরা কিভাবে বাণিজ্যিক ফ্রিজার বজায় রাখতে পারি?

2022-06-05

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর আমরা কিভাবে বাণিজ্যিক ফ্রিজার বজায় রাখতে পারি?

আমরা কিভাবে বাণিজ্যিক ফ্রিজার বজায় রাখতে পারি?

সর্বশেষ কোম্পানির খবর আমরা কিভাবে বাণিজ্যিক ফ্রিজার বজায় রাখতে পারি?  0
 

1. বছরে অন্তত দুবার রেফ্রিজারেটর পরিষ্কার করুন।রেফ্রিজারেটর পরিষ্কার করার সময়, প্রথমে পাওয়ার সাপ্লাই কেটে দিন, একটি নরম কাপড় দিয়ে জল বা ডিশ ডিটারজেন্টে ডুবিয়ে রাখুন, আলতো করে স্ক্রাব করুন এবং তারপর ডিটারজেন্টটি মুছতে পানিতে ডুবিয়ে দিন।পরিষ্কার করার পরে, দৃঢ়ভাবে পাওয়ার প্লাগটি ঢোকান এবং তাপমাত্রা নিয়ন্ত্রকটি সঠিক পরিসরে সেট করা আছে কিনা তা পরীক্ষা করুন।

 

2. ফ্রিজারের কনডেন্সারের পাখনা প্রতি দুই মাস বা তার পরে ব্রাশ দিয়ে পরিষ্কার করা উচিত, যাতে তাপ অপচয়ের প্রভাব উন্নত হয়।

 

3. যখন ক্যাবিনেটের আনুষাঙ্গিকগুলি নোংরা এবং স্কেল হয়, তখন সেগুলিকে সরানো উচিত এবং পরিষ্কার জল বা ডিটারজেন্ট দিয়ে পরিষ্কার করা উচিত এবং বৈদ্যুতিক অংশগুলির পৃষ্ঠটি শুকনো কাপড় দিয়ে মুছে ফেলা উচিত।

 

4. উপরন্তু, যখন রেফ্রিজারেটর দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা হয় না, তখন এটি পাওয়ার প্লাগ থেকে আনপ্লাগ করা উচিত, ক্যাবিনেটটি পরিষ্কার করুন এবং তারপর ক্যাবিনেট সম্পূর্ণ শুকিয়ে যাওয়ার পরে দরজাটি বন্ধ করুন।

 

5. এটি লক্ষ করা উচিত যে ডিফ্রস্টিং করার সময়, ডিফ্রস্টিংয়ের সময় ধারালো ধাতব ডিভাইস যেমন স্ক্রু ড্রাইভার, বেলচা ছুরি এবং অন্যান্য বস্তু ব্যবহার করা সম্ভব নয়।ডিফ্রস্ট করার সময়, এটি দুর্ঘটনাক্রমে রেফ্রিজারেটরের অ্যালুমিনিয়াম লাইনারকে পাংচার করবে, যার ফলে বাষ্পীভবন ক্ষতিগ্রস্ত হবে এবং মরিচা পড়বে, রেফ্রিজারেটর সিস্টেমে ফুটো হবে এবং রেফ্রিজারেটরটি ফ্রিজে থাকবে না।

 

6. শুকনো ন্যাকড়া দিয়ে বাণিজ্যিক ফ্রিজারের পৃষ্ঠের ধুলো মুছবেন না।ধুলো ফাইবার, বালি এবং সিলিকা দিয়ে তৈরি।অনেকে বাণিজ্যিক ফ্রিজারের পৃষ্ঠ পরিষ্কার এবং মুছার জন্য শুকনো ন্যাকড়া ব্যবহার করেন।প্রকৃতপক্ষে, এই সূক্ষ্ম কণাগুলি সামনে এবং পিছনে মোছার ঘর্ষণে বাণিজ্যিক রেফ্রিজারেটরের পেইন্ট পৃষ্ঠের ক্ষতি করবে।

 

7. কমার্শিয়াল ফ্রিজারকে বেশিক্ষণ রোদে রাখবেন না।তাপীয় সম্প্রসারণ এবং সংকোচনের পরে, এটি বাণিজ্যিক ফ্রিজারগুলির চেহারা আকৃতির বাইরে চলে যেতে পারে বা এমনকি ত্বককে আটকে দেয়, যা বাণিজ্যিক ফ্রিজারগুলির পরিষেবা জীবন এবং সৌন্দর্যকে ব্যাপকভাবে হ্রাস করে।

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.