বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর বাণিজ্যিক হিমায়ন হিমায়ন
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

বাণিজ্যিক হিমায়ন হিমায়ন

2023-09-29

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর বাণিজ্যিক হিমায়ন হিমায়ন

বাণিজ্যিক হিমায়ন হিমায়ন

মানুষের জীবনযাত্রার মানের উন্নতির সাথে সাথে মানুষ খাদ্যের প্রতি আরও বেশি মনোযোগ দেয়, তাজা খাদ্য নয় সাধারণভাবে খাদ্য কিনতে যায় না, এটি পরিবহন করা হয় এবং নির্দিষ্ট সময়ের মধ্যে সংরক্ষণ করা হয় কিনা,তাই পরিবহণের শীতল চেইন এবং বাণিজ্যিক ফ্রিজিংয়ের উত্থান. কম তাপমাত্রায় খাদ্য ভাল সংরক্ষণ করা যেতে পারে, মানুষ তাজা খাদ্য খেতে সক্ষম হবে, এটা লক্ষ করা উচিত যে ফ্রিজ ব্যবহারের পরে দীর্ঘ সময় পরে প্রদর্শিত হবে frost ঘটনা,সাধারণ বরফ স্তর 5mm পুরু পৌঁছায় যখন আমরা এটি মোকাবেলা করতে হবে.

সর্বশেষ কোম্পানির খবর বাণিজ্যিক হিমায়ন হিমায়ন  0

1, প্রথম বাণিজ্যিক ফ্রিজার থার্মোস্ট্যাট বোতাম ঘোরানো "সর্বাধিক ঠান্ডা" গিয়ার, বাণিজ্যিক ফ্রিজার প্রায় 20 মিনিট চলতে দিন, যাতে বাণিজ্যিক ফ্রিজার খাদ্য একটি কম তাপমাত্রা আছে,খাদ্যের বাক্স বাইরে, এবং তারপর পাওয়ার ক্যাবল খুলে ফেলুন.

সর্বশেষ কোম্পানির খবর বাণিজ্যিক হিমায়ন হিমায়ন  1

গ্রিন অ্যান্ড হেলথ ফ্রিজার ডিসপ্লে রেফ্রিজারেটর -২২~-১৮ সেলসিয়াস।

https://www.maoyt.com/test/commercialdisplay-freezer.com/supplier-43299-commercial-display-freezer. https://www.maoyt.com/test/commercial-display-freezer.com/supplier-43299-commercial-display-freezer. https://www.maoyt.com/test/commercial-display-freezer.com/supplier-43299-commercial-display-freezer. https://www.maoyt.com/test/commercial-display-freezer.com/supplier-43299-commercial-display-freezer.

 

2, উষ্ণ জল দিয়ে লোড ডিভাইসের ভাল তাপ স্থানান্তর কর্মক্ষমতা সঙ্গে, যেমন ধাতু লাঞ্চ বক্স, ক্যাবিনেটে স্থাপন উষ্ণ পানি মধ্যে ইনজেকশন করা হবে,রান্না করা জল প্রতিস্থাপন করতে প্রায় 30 মিনিট বা তার বেশি সময় অপেক্ষা করুনতারপর একটি পরিষ্কার শুকনো তোয়ালে ব্যবহার করে এর চারপাশের জল দাগ মুছে ফেলুন।

সর্বশেষ কোম্পানির খবর বাণিজ্যিক হিমায়ন হিমায়ন  2

3, কিছু কঠিন ঠান্ডা অবস্থানের জন্য আমরা ম্যানুয়াল চিকিত্সার জন্য গরম তোয়ালে ব্যবহার করতে পারেন, কিছু মানুষ একটি চুল শুকানোর যন্ত্র ব্যবহার, কিন্তু এটি একটি চুল শুকানোর যন্ত্র ব্যবহার করার পরামর্শ দেওয়া হয় না,কারণ চুল শুকানোর যন্ত্রের তাপমাত্রা নিয়ন্ত্রণ ভালো নয়, যখন তাপমাত্রা খুব বেশি হয়, তখন রেফ্রিজারেটরের ভিতরে বিকৃতি সৃষ্টি করা সহজ।

সর্বশেষ কোম্পানির খবর বাণিজ্যিক হিমায়ন হিমায়ন  3

4ফ্রিজের দেয়ালের ঠান্ডা ব্লকটি সম্পূর্ণভাবে পড়ে যেতে শুরু করে, এবং কর্ক ফুঁকটি সাবধানে অবশিষ্ট ঠান্ডা সরিয়ে দেয়, এবং অবশেষে, একটি পরিষ্কার তোয়ালে দিয়ে চারপাশ মুছুন।কৃত্রিম ডিফ্রোস্টিং ছাড়াও, বাণিজ্যিক ফ্রিজারগুলিও পরিষ্কার করা যেতে পারে, যা বাণিজ্যিক ফ্রিজারগুলির পরিষেবা জীবন এবং স্বাস্থ্যের প্রসারিত করতে সহায়তা করে।

সর্বশেষ কোম্পানির খবর বাণিজ্যিক হিমায়ন হিমায়ন  4

ফ্রিজার ঠান্ডা ক্যাবিনেটের তাপমাত্রা হ্রাস করতে পারে না, ব্যাপকভাবে ফ্রিজারের হিমায়ন কর্মক্ষমতা সুবিধা হ্রাস, শক্তি খরচ বৃদ্ধি,যার ফলে কম্প্রেসার কাজ সময় দীর্ঘতর হয়তাই যখন ঠাণ্ডা পরিস্থিতি আরও গুরুতর হয়, তখন তা সময়মতো মোকাবেলা করতে হয়।

সর্বশেষ কোম্পানির খবর বাণিজ্যিক হিমায়ন হিমায়ন  5

https://www.maoyt.com/test/commercialdisplayfreezer.com/sale-40549113-444l-hypermarket-free-standing-freezer-display-refrigerator-showcase.html

গ্রিন অ্যান্ড হেলথের ফ্রিজার ডিসপ্লে রেফ্রিজারেটর

 

1আর৪৪এ রেফ্রিজারেন্ট সহ উচ্চ দক্ষতাসম্পন্ন আমেরিকান ব্র্যান্ডের কোপল্যান্ড কম্প্রেসার।

2.50 মিমি পলিউরেথান আইসোলেশন।

3. খাঁটি তামা টিউব কনডেন্সার এবং evaporator.

4- কোন কুয়াশা ছাড়া তিনবার গরম তারের গ্লাস দরজা.

5- স্ব-বন্ধ দরজা, অনেক শক্তি সঞ্চয়,

6. প্রথম শ্রেণীর ফ্যান মোটর,২০০০চক্র প্রতি মিনিটে, দক্ষতার সাথে উত্তাপিত বাতাস এবং শীতল বাতাসকে কনডেন্সার এবং বাষ্পীভবনে আউটপুট দেয়

7স্প্যানিশ ভোল্টেজ এবং ফ্রিকোয়েন্সিতে ফিট করতে পারে।

8তাপমাত্রা -২২-১৮ সেলসিয়াস।

9. ডাবল-ইনসুলেটিং গ্লাস দ্বারা বেষ্টিত, স্বচ্ছ চাক্ষুষ প্রভাব রাখা.

 

গ্রিন এন্ড হেলথ কোম্পানি দশ বছরেরও বেশি সময় ধরে বাণিজ্যিক রেফ্রিজারেশন সরঞ্জাম জড়িত হয়েছে। আমরা একটি পেশাদারী প্রস্তুতকারকের যে কাস্টমাইজড সেবা প্রদান করতে পারেন,যাতে আপনি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের দাম ব্যবহার করে সবচেয়ে সন্তোষজনক পণ্য কিনতে পারেন.https://www.commercialdisplayfreezer.com/

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.