বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > সম্পর্কে কোম্পানির খবর দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-20-86166280
এখনই যোগাযোগ করুন

দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা

2023-09-30

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা

দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা

  • দ্রুত হিমায়িত শীতল সঞ্চয়স্থানের অর্থ হল খাদ্যের সর্বাধিক বরফ স্ফটিক উত্পাদন অঞ্চলে দ্রুত হিমায়িত করা, যখন গড় তাপমাত্রা -18 °C এবং দ্রুত হিমায়ন পদ্ধতিতে পৌঁছে যায়।হিমায়ন প্রক্রিয়ায় খাদ্য বিভিন্ন পরিবর্তন ঘটবে, যেমন শারীরিক পরিবর্তন, কোষের সংগঠনের পরিবর্তন, পাশাপাশি জৈবিক এবং মাইক্রোবায়োলজিকাল পরিবর্তন। সাধারণ তাপমাত্রা দ্রুত হিমায়ন শীতল সঞ্চয় তাপমাত্রা সাধারণত -15 °C ~ -35 °C হয়।

সর্বশেষ কোম্পানির খবর দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা  0

  • শ্বাস প্রশ্বাসকে বাধা দেয়, জৈব পদার্থের ব্যবহার হ্রাস করে, ফল এবং শাকসব্জির চমৎকার স্বাদ এবং সুবাস বজায় রাখে।ফল ও শাকসব্জির সতেজতা বজায় রাখা. রোগ সৃষ্টিকারী ব্যাকটেরিয়া বৃদ্ধি এবং প্রজনন প্রতিরোধ, নির্দিষ্ট শারীরবৃত্তীয় রোগের ঘটনা নিয়ন্ত্রণ, ফল পচা হার কমাতে. নির্দিষ্ট পাকা এনজাইম কার্যকলাপ প্রতিরোধ,ইথিলিনের উৎপাদন হ্রাস করে, পরিপক্কতা এবং বয়সের প্রক্রিয়া বিলম্বিত করে এবং দীর্ঘকাল ধরে ফলগুলির কঠোরতা বজায় রাখে, দীর্ঘ বালুচর জীবন সহ।

সর্বশেষ কোম্পানির খবর দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা  1

গ্রিন অ্যান্ড হেলথ কোল্ড স্টোরেজ রুমঃ -40oC ~ + 20oC সব উপলব্ধ

https://www.commercialdisplayfreezer.com/sale-12164838-energy-saving-large-capacity-walk-in-cold-storage-room-for-vegetables-fish.html

 

ফাস্টফ্রিজিং খাবারের নিম্নলিখিত সুবিধা রয়েছে:

(১) কোষের মধ্যে বড় বড় বরফ স্ফটিক তৈরি করা এড়িয়ে চলুন

(২) কোষের জল precipitation কমাতে, কম রস হারানো thawing

(3) কোষের টিস্যু এবং খাদ্য টিস্যু, কলোইড এবং বিভিন্ন উপাদানগুলির অভ্যন্তরে ঘনীভূত দ্রবণগুলির পারস্পরিক যোগাযোগের সময় উল্লেখযোগ্যভাবে সংক্ষিপ্ত হয়,ক্ষতিকারক পদার্থের ঘনত্ব সর্বনিম্ন.

সর্বশেষ কোম্পানির খবর দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা  2

(৪) ক্ষুদ্রজীবনের বৃদ্ধি এবং তাদের জীবরাসায়নিক বিক্রিয়া প্রতিরোধের জন্য অনুকূল ক্ষুদ্রজীবনের বৃদ্ধির কার্যকারিতার নীচে তাপমাত্রায় খাদ্যদ্রব্যগুলি দ্রুত হ্রাস করুন।

(৫) খাদ্যপণ্যগুলি হিমায়ন সরঞ্জামগুলিতে অল্প সময়ের জন্য থাকে, যা সরঞ্জামগুলির ব্যবহারের হার এবং অবিচ্ছিন্ন উত্পাদন উন্নত করতে সহায়তা করে।

সর্বশেষ কোম্পানির খবর দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা  3

  • যথাযথ প্রাক চিকিত্সা করার পর, বিভিন্ন উপায়ে দ্রুত হিমায়নের মাধ্যমে, প্যাকেজিং এবং -18 °C -20 °C এ সংরক্ষণ করে (সাধারণ প্রয়োজনীয়তা,বিভিন্ন খাদ্য চাহিদা তাপমাত্রা ভিন্ন) নিম্ন তাপমাত্রা পণ্য খরচ স্থান পাঠানো সুসংগত নিম্ন তাপমাত্রা অবস্থার অধীনে, and its greatest advantage is completely low-temperature to preserve the original quality of the food (so that the internal heat of the food or to support the reduction of various chemical activities of the energy, এবং একই সময়ে হবে).সবচেয়ে বড় সুবিধা হল যে খাদ্যের মূল গুণমান কম তাপমাত্রায় সংরক্ষণ করা হয় (তাপ বা শক্তি হ্রাস করার জন্য খাদ্যের অভ্যন্তরে বিভিন্ন রাসায়নিক কার্যকলাপ সমর্থন করার জন্য), কোষের মধ্যে বিনামূল্যে জল অংশ হিমায়িত, এবং কোন সংরক্ষণকারী এবং additives ব্যবহার ছাড়া জল কার্যকারিতা কমাতে, এবং একই সময়ে,খাদ্যের পুষ্টিকরতা সর্বোচ্চ পরিমাণে সংরক্ষিত থাকেএটির সুস্বাদু, সুবিধাজনক, স্বাস্থ্যকর, স্বাস্থ্যকর, পুষ্টিকর এবং সাশ্রয়ী মূল্যের সুবিধা রয়েছে।এবং আরো কার্যকর সুবিধা সৃষ্টি) মূল খাদ্য.

সর্বশেষ কোম্পানির খবর দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা  4

  • সাধারণভাবে বলতে গেলে, দ্রুত ফ্রিজে থাকা খাবার সবসময় ধীর-ফ্রিজে থাকা খাবারের তুলনায় উচ্চ মানের হয়।এবং দ্রুত হিমায়িত হিমায়িত খাদ্য হিমায়ন এবং সঞ্চয় প্রক্রিয়াতে বরফ স্ফটিক বৃদ্ধি দ্বারা আনা প্রতিকূল প্রভাব এড়াতে পারেন, যার ফলে খাদ্যের স্বাদ এবং পুষ্টি প্রভাবিত হয়, এবং তাই কোন সংরক্ষণকারী এবং additives যোগ করার প্রয়োজন হয় না।

সর্বশেষ কোম্পানির খবর দ্রুত-ফ্রিজ ফ্রিজের সুবিধা  5

https://www.commercialdisplayfreezer.com/supplier-43309-cold-storage-room.

 

গ্রিন অ্যান্ড হেলথের ফ্রিজ রুম

1. তাপমাত্রা পরিসীমাঃ -40oC ~ + 20oC সব পাওয়া যায়
2. আকারঃ গ্রাহকের চাহিদা অনুযায়ী. ক্যাপাসিটি ছোট থেকে 10 ঘন মিটার হতে পারে, বড় থেকে 1000 ঘন মিটার।
3. ফাংশনঃ তাজা রাখা, হিমায়ন, দ্রুত হিমায়ন, অগ্নি-প্রতিরোধী, বিস্ফোরণ-প্রতিরোধী, এয়ার কন্ডিশনার সব পাওয়া যায়
4. ভাল কর্মক্ষমতা, কম শব্দ এবং উচ্চ নির্ভরযোগ্যতা
5. বিশ্ব বিখ্যাত ব্র্যান্ড রেফ্রিজারেটর আনুষাঙ্গিক, দীর্ঘ ব্যবহার চক্র গ্যারান্টি।
6স্বয়ংক্রিয় উচ্চ নির্ভুলতা ডিজিটাল কন্ট্রোলার উচ্চ দক্ষতা সঙ্গে কাজ করা সহজ...
7. সামঞ্জস্যযোগ্য অভ্যন্তরীণ তাপমাত্রা 30% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে।

8এটি GB 8624-1997 এর B2 অনুযায়ী অগ্নি প্রতিরোধের।

9.বিভিন্ন আকার, বিভিন্ন তাপমাত্রা বিভিন্ন পণ্য উপলব্ধ রাখা করতে

10. ফ্লোরে লোড হচ্ছে ৬ কেএন/এম২।


শ্রেণীবিভাগ


ঠান্ডা স্টোরেজ তাপমাত্রাঃ 0 °C ~ + 10 °C
ফ্রিজে স্টোরেজ তাপমাত্রাঃ -২২ ডিগ্রি সেলসিয়াস ~ ০ ডিগ্রি সেলসিয়াস
দ্রুত-ফ্রিজ স্টোরেজ তাপমাত্রাঃ -40 °C ~ -25 °C
ধ্রুবক তাপমাত্রাঃ গ্রাহকের অনুরোধ
পণ্য সংরক্ষণঃ গ্রাহকের অনুরোধ
কনডেনসিং ইউনিটঃ বিখ্যাত ব্র্যান্ড, কোপল্যান্ড
বাষ্পীভবন: কিউইলি এয়ার কুলার।
আইসোলেশন প্যানেলঃ পিইউ
রেফ্রিজারেন্টঃ R404a

 

গ্রিন এন্ড হেলথ কোম্পানি দশ বছরেরও বেশি সময় ধরে বাণিজ্যিক রেফ্রিজারেশন সরঞ্জাম জড়িত হয়েছে। আমরা একটি পেশাদারী প্রস্তুতকারকের যে কাস্টমাইজড সেবা প্রদান করতে পারেন,যাতে আপনি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের দাম ব্যবহার করে সবচেয়ে সন্তোষজনক পণ্য কিনতে পারেন.https://www.commercialdisplayfreezer.com/

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের বাণিজ্যিক প্রদর্শন ফ্রিজার সরবরাহকারী. কপিরাইট © 2014-2024 commercialdisplayfreezer.com . সমস্ত অধিকার সংরক্ষিত.